শনিবার, মে ২১, ২০২২
Google search engine
Homeজাতীয়সোনারগাঁয়ে বিদ্যুৎস্পৃষ্টে লাইনম্যানের মৃত্যু

সোনারগাঁয়ে বিদ্যুৎস্পৃষ্টে লাইনম্যানের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নারায়নগঞ্জের সোনারগাঁও উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পল্লীবিদ্যুৎ সমিতির এক লাইনম্যানের মৃত্যু হয়েছে। বুধবার বিকাল ৫টার দিকে উপজেলার বাড়িমজলিশ এলাকার সানজিদা সিএনজি অ্যান্ড ফিলিং স্টেশনের পাশে এ দুর্ঘটনা ঘটে।


মৃত সোহেল রানা (২৪) কুমিল্লার মুরাদনগর উপজেলার ভাঙ্গুরার নজরুল ইসলামের ছেলে। তিনি সোনারগাঁও জোনের পল্লীবিদ্যুৎ সমিতির-১ লাইনম্যান লেবেল ওয়ান হিসেবে কাজ করতেন।


সোনারগাঁ পল্লীবিদ্যুৎ সমিতির এজিএম দিলশাদ জানান, বাড়ি মজলিশ এলাকায় বিদ্যুতের সব লাইন বন্ধ করে সানজিদা সিএনজি অ্যান্ড ফিলিং স্টেশনের বিদ্যুত সংযোগ ত্রুটির কাজ করছে সোহেল ও রঞ্জিত কুমার। ধারণা করা হচ্ছে কোনো লাইন লিক হয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। পরে সোনারগাঁও ফায়ার সার্ভিসে খবর দেয়। এরপর তাদের সহযোগিতায় তাকে উদ্ধার করে সোনারগাঁও স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। চাকরির বিধি অনুযায়ী সোহেলের পরিবারকে ক্ষতিপূরণ ও সব ধরনের সহযোগিতা প্রদান করা হবে বলেও জানান এজিএম।


সোনারগাঁও থানার ভারাপ্রাপ্ত কর্মকর্তা মো. হাফিজুর রহমান জানান, বিদ্যুৎস্পৃষ্টে নিহত হবার খবর শুনেছি। তদন্তের মাধ্যমে ব্যবস্থা গ্রহণ করা হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort