মঙ্গলবার, জুন ২৮, ২০২২
Google search engine
HomeFeatureসোনারগাঁয়ে যুবলীগ নেতার উপর সন্ত্রাসী হামলা ॥ আহত-৩

সোনারগাঁয়ে যুবলীগ নেতার উপর সন্ত্রাসী হামলা ॥ আহত-৩

সময় পোস্ট ঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় যুবলীগ নেতা মাহ্ফুজুর রহমানের উপর হামলার ঘটনা ঘটেছে। আহত যুবলীগ নেতা নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক। বুধবার রাতে পিরোজপুর ইউনিয়নের পাঁচআনি এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

জানাযায়, নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাহ্ফুজুর রহমানের সাথে একই এলাকার আলমের পূর্বশক্রতা ও নির্বাচনী সংক্রান্ত বিষয় নিয়ে র্দীঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ জেরধরে বুধবার রাতে পূর্বপরিকপ্লিত ভাবে পাঁচআনি এলাকায় যুবলীগ নেতা মাহ্ফুজকে রাস্তায় এক পেয়ে চরগোয়ালদী গ্রামের মান্নানের ছেলে আলম, শরফত আলীর ছেলে জসিম উদ্দিন, পাঁচকানিসন্দী গ্রামের হযরত আলীর ছেলে জলিল ও আছানউল্লার ছেলে বাদলসহ ৮/১০ জনের একটি দল দেশীয় অস্ত্রশস্ত্র সজ্জিত হয়ে হামলা করেন। এসময় তাকে বাচাঁতে ইমরান ও ইব্রাহীম এগিয়ে গেলে তাদেরকেও কুপিয়ে ও পিটিয়ে মারাক্তক আহত করেন। আহতদের উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আফজাল হক সুদির বলেন, হামলাকারীরা কয়েকবার যুবলীগ নেতাকে হুমকি দিয়েছে। হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে বিচারের দাবি জানান তিনি।

যুবলীগ নেতা মাহ্ফুজুর রহমান বলেন, ইউপি নির্বাচনে সাধারণ সদস্য পদে আলম পরাজিত হয়ে আমাকে বিভিন্ন সময় হত্যার হুমকি দিয়ে যাচ্ছে। এ জের ধরেই আমার উপর হামলা করেছে। হামলাকারীরা মিথ্যা ঘটনা সাজিয়ে উল্টো আমাদের বিরুদ্ধেই মামলা দেওয়ার চেষ্টা করছে।

অভিযুক্ত আলমগংদের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাদের বাড়িতে পাওয়া যায়নি।

সোনারগাঁ থানায় (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান জানান, হামলার ঘটনায় অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort