শনিবার, মে ২১, ২০২২
Google search engine
Homeনারায়ণগঞ্জসোনারগাঁওসোনারগাঁয়ে র্শীষ মাদক ব্যবসায়ী মোমেন ভূঁইয়া গ্রেফতার

সোনারগাঁয়ে র্শীষ মাদক ব্যবসায়ী মোমেন ভূঁইয়া গ্রেফতার

সোনারগাঁ প্রতিনিধিঃ সোনারগাঁয়ের সাদিপুর ইউনিয়নের র্শীষ মাদক ব্যবসায়ী ও একাধীক মামলার আসামি মোমেন ভূঁইয়া (২৮) কে গ্রেফতার করেছেন পুলিশ। শনিবার দুপুর ৩ টার দিকে ইউনিয়নের বরগাঁও রাজবাড়ি গ্রামের তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মোমেন ভূঁইয়া বরগাঁও রাজবাড়ি গ্রামের মোস্তফা ভূঁইয়ার ছেলে।

এলাকাবাসী জানান, উপজেলার সাদিপুর ইউনিয়নের বরগাঁও রাজবাড়ী গ্রামের মোস্তফা ভূঁইয়ার ছেলে মোমেন ভূঁইয়া র্দীঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছেন। মোমেন ভূঁইয়ার নেতৃত্বে ঔসব এলাকায় মাদক ব্যবসাসহ সরকার বিরোধী বিভিন্ন কর্মকান্ড পরিচালনা করেন। মাদক ব্যবসাসহ তাদের অপকর্মে বাধাঁ দেওয়ায় গত শুক্রবার রাতে মোমেন ভূঁইয়ার নেতৃত্বে তার সহযোগীরা বরগাঁও বেলনা গ্রামের উকিল উদ্দিনের ছেলে আনারুল ইসলামসহ তার পরিবারের উপর হামলা করে তাদের পিটিয়ে ও কুপিয়ে মারাক্তক যখম করেন। এ ঘটনায় আনারুল ইসলাম বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে পুলিশ মাদক ব্যবসায়ী মোমেন ভূঁইয়া কে গ্রেফতার করেন। মাদক ব্যবসায়ী মোমেন ভূঁইয়া বিরুদ্ধে মাদক মামলাসহ বিভিন্ন থানায় একাধীক মামলা রয়েছে বলে জানা গেছে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, মোমেন ভূঁইয়ার বিরুদ্ধে মামলা রয়েছে তাই পুলিশ তাকে গ্রেফতার করেছেন। গ্রেফতারকৃত মোমেনকে রবিবার সকালে আদালতে প্রেরণ করা হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort