শনিবার, মে ২১, ২০২২
Google search engine
Homeসারাদেশহাসেম ফুড কারখানায় মাথার খুলি ও হাড় উদ্ধার

হাসেম ফুড কারখানায় মাথার খুলি ও হাড় উদ্ধার

সময় পোস্ট ডেস্ক : নারায়ণগঞ্জের রূপগঞ্জে হাসেম ফুড অ্যান্ড বেভারেজ কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনার দুই মাস পর মাথার খুলি ও ৭টি হাড় উদ্ধার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সদস্যরা। কারখানাটিতে আরও তল্লাশি চলবে বলে জানান পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন।
বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) তল্লাশি চালিয়ে কারখানার পুড়ে যাওয়া মালামালের স্তুপের নিচ থেকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মী ও সিআইডির সদস্যরা মাথার খুলি ও হাড় উদ্ধার করেন।

নারায়ণগঞ্জের রূপগঞ্জের সেই হাশেম ফুড কারখানায় তল্লাশি চালিয়ে আরও একজনের খুলি ও কিছু হাড় উদ্ধার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সদস্যরা।

সিআইডির জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার হারুন উর রশীদ তথ্য নিশ্চিত করে বলেন, দ্বিতীয় দিনের মতো বৃহস্পতিবার ওই কারখানায় তল্লাশি চালানো হয়। বিকেল ৫টার দিকে কারখানার চতুর্থ তলার দক্ষিণ পাশ থেকে এক জনের মাথার খুলি ও কিছু হাড় উদ্ধার করা হয়েছে।
সেগুলো নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সেখান থেকে ডিএনএ পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

পুলিশ সুপার হারুন উর রশীদ আরও জানান, অগ্নিকাণ্ডে লাবুনি, সাজ্জাত ও মহিউদ্দিন নামে আরও তিন শ্রমিক নিখোঁজ আছেন- স্বজনদের কাছ থেকে এমন আবেদন পেয়ে কারখানায় তল্লাশি চালানোর সিদ্ধান্ত হয়।

উল্লেখ্য, চলতি বছরের ৮ জুলাই হাশেম ফুডস কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনায় ৫২ জনের মৃত্যুর খবর নিশ্চিত করে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন, ফায়ার সার্ভিস। সূত্র: আমার সংবাদ

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort