মঙ্গলবার, মে ২৪, ২০২২
Google search engine
Homeজাতীয়১০০ পাউন্ডের কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

১০০ পাউন্ডের কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ১০০ পাউন্ড ওজনের বিশাল আকৃতির কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপন করা হয়েছে। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় সোনারগাঁ পৌরসভার উদ্যোগে পৌরসভা কার্যালয়ে উৎসবমুখর পরিবেশে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করা হয়।

পৌরসভা মেয়র মো. সাদেকুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন, স্থানীয় এমপি ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম মেম্বার মো. লিয়াকত হোসেন খোকা। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন, সোনারগাঁ নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আতিকুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. গোলাম মোস্তফা, সোনারগাঁ থানার ওসি মো. হাফিজুর রহমান, এমপির সহধর্মিণী মোসা. ডালিয়া লিয়াকত প্রমুখ।


শুরুতে আলোচনা সভায় নেতৃবৃন্দ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানা উন্নয়ন ও অবদানের কথা তুলে ধরেন। তারা বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে নিম্ন আয়ের দেশ থেকে মধ্যম আয়ের রাষ্ট্রে পরিণত করে দৃষ্টান্ত স্থাপন করেছেন। আন্তর্জাতিক পর্যায়ে নানা অবদানের জন্য সারা বিশ্বে তিনি ‘শান্তির প্রতীক’ ও ‘মানবতার মা’ হিসেবেও স্বীকৃতি পেয়েছেন। তাই বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও দেশ পরিচালনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প আর কেউ নেই।


আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সদস্যগণের দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে উপস্থিত সবার মধ্যে কেক বিতরণের মধ্য দিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিনের আনন্দ উপভোগ করেন নেতাকর্মীরা। এরপর কৃষি ভিত্তিক সংস্থা সিয়াপের উদ্যোগে পৌরসভার পেছনে বৃক্ষ রোপণ করা হয়। 


এসময় উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সেক্রেটারি আবু নাঈম মো. ইকবাল, পৌরসভার সচিব মো. সামসুল আলম, কাউন্সিলর রফিকুল ইসলাম, কাউন্সিলর নাঈম আহম্মেদ রিপন, কাউন্সিলর মনিরুজ্জামান মধু, কাউন্সিলর জায়েদা আক্তার, সিয়াপের প্রদিনিধি বি কে হাওলাদার পল্টন, শাহীন প্রমুখ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সর্বাধিক পাঠিত

সাম্প্রতিক মন্তব্য

AllEscort